counter গাংনীতে স্ত্রীর স্বীকৃতি চেয়ে প্রেমিকের বাড়িতে অনশন

সোমবার, ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

গাংনীতে স্ত্রীর স্বীকৃতি চেয়ে প্রেমিকের বাড়িতে অনশন

  • 7
    Shares

মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে স্ত্রীর স্বীকৃতি চেয়ে সকাল থেকে অনশন করছে প্রেমিকা। আজ বুধবার সকাল ১০টা থেকে অনশন শুরু করেন তিনি।

জানা গেছে, প্রেমিক সাব্বির হোসেন(২৫) উপজেলার মটমুড়া ইউনিয়ন’র ছাতিয়ান’র গ্রামের সাবেক মেম্বার শওকত আলীর ছেলে। আর প্রেমিকার বাড়ি উপজেলার খাসমহল গ্রামে মৃত হাজী সাইদুর রহমানের মেয়ে বিলকিস খাতুন(২১)। কয়েক বছর আগে ধীরে ধীরে তাদের সম্পর্ক প্রেমে পরিণত হয় অতঃপর গত ০৭-০৮-১৯ সালে কুষ্টিয়া জজ কোর্টে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিয়ের পর ০৩ মাস সংসার করলে ও পরে সাব্বির হোসেন কোন খোঁজখবর ও স্ত্রীর স্বীকৃতি দিতে অস্বীকার করে।

বিলকিস খাতুন জানান,সাব্বিরের গ্রামে আমার আত্মীয় থাকার সুবাদে তার সাথে এর আগে থেকেই পরিচিত। আমি কুষ্টিয়া নার্সিং ও সাব্বির পলিটেকনিকেলে লেখাপড়া চলাকালীন অবস্থায় দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে তোলে সেটি বিবাহ বন্ধনে আবদ্ধ করি। ছাব্বির আমাকে ২লক্ষ টাকায় দেনমোহরের বিয়ে করেছে। আমার কাছে প্রমাণ স্বরূপ কোর্টে এফিডেভিট কপি ও নিকাহনামা রয়েছে।

বিলকিস খাতুন’র খালা মালতি বেগম জানান, বিয়ের পরে সাব্বির ও বিলকিস আমার বাসাতে রাত্রিযাপন করে এসেছে। গত ০৮ মাস হচ্ছে সাব্বির হোসেন না কোনো খোঁজ খবর রাখে না বিলকিসের।

এ ব্যাপারে সাব্বিরের সাথে যোগাযোগ করতে চাইলে তাকে বাসায় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান,সকাল থেকে সাবেক মেম্বার শওকত আলীর বাসার সামনে স্ত্রী স্বীকৃতির দাবিতে বিলকিস খাতুন নামের একজন মেয়ে অবস্থান নিয়েছে। এতে এলাকাবাসী দেখার জন্য ভিড় জমাচ্ছে।

গাংনী থানার ওসি(তদন্ত) মোঃ সাজেদুল ইসলাম জানান,ঘটনাটির বিষয়ে আমরা অবহিত আছি।ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, ভিকটিমের পরিবার থেকে এ বিষয়ে অভিযোগ করা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরো খবর