counter কোয়ারেন্টিন থেকে পালানো নগ্ন যুবকের কামড়ে বৃদ্ধার মৃত্যু

সোমবার, ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

কোয়ারেন্টিন থেকে পালানো নগ্ন যুবকের কামড়ে বৃদ্ধার মৃত্যু

  • 44
    Shares

পুরো ভারতকে ২১ দিনের জন্য লকডাউন করা হয়েছে। এই অবস্থায় হোম কোয়ারেন্টিনে থাকা এক যুবক অবসাদগ্রস্ত হয়ে বাড়ি থেকে নগ্ন অবস্থায় বেরিয়ে পড়েন। তারপর বাড়ির বাইরে শুয়ে থাকা ৮০ বছরের এক বৃদ্ধার গলা কামড়ে ধরেন। এর জেরে ওই বৃদ্ধার মৃত্যু হয়। গতকাল শুক্রবার ভারতের তামিলনাড়ুর থেনি জেলায় মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে।

ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়, থেনি জেলার বাসিন্দা ৩৪ বছরের ওই যুবক একজন কাপড়ের ব্যবসায়ী। সম্প্রতি তিনি ব্যবসার প্রয়োজনে শ্রীলঙ্কা গিয়েছিলেন। গত সপ্তাহে সেখান থেকে ফিরে আসার পরই সরকারি নির্দেশ মেনে তাকে ১৪ দিনের জন্য হোম কোয়ারেন্টেনে থাকার নির্দেশ দেয় স্থানীয় প্রশাসন।

আরও বলা হয়, এরপর টানা এক সপ্তাহ গৃহবন্দী অবস্থাতেই ছিলেন তিনি। কিন্তু কোনোভাবেই এই বন্দিদশা মানতে চাইছিলেন না এই যুবক। গতকাল রাতে আচমকা নিজের বাড়ি থেকে নগ্ন অবস্থায় বেরিয়ে পড়েন তিনি।

এরপর বাইরে শুয়ে থাকা ৮০ বছরের এক বৃদ্ধার গলায় সজোরে কামড়ে ধরেন। অতর্কিতে হওয়া এই আক্রমণের জেরে বিকট চিৎকার করতে শুরু করেন বৃদ্ধা। সঙ্গে সঙ্গে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে থেনির সরকারি হাসপাতালে পাঠান। পাশাপাশি ওই যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। পরে হাসপাতালেই মৃত্যু হয় ওই বৃদ্ধার।

এই বিভাগের আরো খবর