counter কেশরহাট পৌরসভার ১ নং ওয়ার্ডে মেয়র পদপ্রার্থী রুস্তম আলীর কর্মীসভা

মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

কেশরহাট পৌরসভার ১ নং ওয়ার্ডে মেয়র পদপ্রার্থী রুস্তম আলীর কর্মীসভা

  • 10
    Shares

নিজস্ব প্রতিবেদক : কেশরহাট পৌরসভা নির্বাচন প্রথম দফায় অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনায় মেয়র পদপ্রার্থীরা আগাম প্রচারণায় নেমে পড়েছেন। মেয়র পদপ্রার্থীদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, কেশরহাট পৌরসভার ১ নং প্যানেল মেয়র ও ৩ নং কাউন্সিলর রুস্তম আলীর প্রচরনায় সরব হয়ে উঠেছে পৌর এলাকা। শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে ১ নং ওয়ার্ড ধামিন নওগাঁ মোড়ে তার এক কর্মীসভায় জনতার ঢল নেমে আসে।

এসময় তিনি, কেশরহাট পৌর এলাকায় পিছিয়ে থাকা উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নিতে পৌরবাসির উন্নয়নের চাহিদা পূরণের লক্ষ্যে এ কর্মীসভায় আলোচনা করেন।

মেয়র পদপ্রার্থী রুস্তম আলী বলেন, বিগত দিনে পৌর এলাকায় যেমন উন্নয়ন হওয়ার কথা ছিলো, আমরা তেমন উন্নয়ন দেখতে পাচ্ছিনা। পৌর এলাকাবাসি বঞ্চিত হচ্ছেন নানা রকম উন্নয়ন মূলক সেবা থেকে। আমাদের পৌর মার্কেট আছে যোগাযোগের রাস্তা নাই, পৌর এলাকা জুড়ে পানি নিষ্কাশন হওয়ার ড্রেন নাই। আমি মনে করি, জন-সাধারান চাইলে আমি এবার মেয়র নির্বাচিত হবো ইনশাআল্লাহ। আমি মেয়র হয়ে উন্নয়ন করে মাত্র ২ বছরে দেখিয়ে দিতে চাই কেমন করে পৌর এলাকাটাকে স্বপ্নের নগরী হিসেবে সাজানো যাই। আপনারা আমার জন্যে দোয়া করবেন, সর্বদা আমার পাশে থাকবেন।

উক্ত কর্মীসভায় শতাধিক জন-সাধারনের সাথে ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর