counter কেশরহাট পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলামের নির্বাচনী সভা

শনিবার, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

কেশরহাট পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলামের নির্বাচনী সভা

  • 3
    Shares

নিজস্ব প্রতিবেদক : আসন্ন কেশরহাট পৌরসভা নির্বাচন উপলক্ষে ১ নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম নির্বাচনী সভা করেছেন। শনিবার রাত ৮ টার দিকে ধামিন নওগাঁ মোড়ে তিনি এ নির্বাচনী সভা করেন।

এসময় শিক্ষক, রাজনীতিবিদসহ সকল শ্রেণী পেশা মানুষসহ ব্যাপক লোকজনের সমাগম ঘঠে ও নির্বাচনী আমেজ জন-সাধারনের মাঝে লক্ষ্য করা যায়।

কাউন্সিলর শফিকুল ইসলাম বলেন, আমি কাউন্সিলর থাকা অবস্থায় রাস্তা-ঘাটের অনিয়মসহ বিভিন্ন দুর্নিতির প্রতিবাদ করে আপনাদের সেবা নিশ্চিত করেছি। আমি আপনাদের সেবাই দীর্ঘদিন থেকে নিয়জিত আছি, আগামীতে ও আপনাদের সেবা করে যেতে চাই। আপনারা আমাকে দোয়া ও ভালবাসা দিয়ে আবারো নির্বাচনে ভোট দিয়ে কাউন্সিলর নির্বাচিত করবেন বলে আশা করি।

এসময় এলাকাবাসিরা বলেন, শফিকুল ভাই আমাদের কেশরহাট পৌরসভা প্রতিষ্ঠায় অক্লান্ত পরিশ্রম করেছেন। যার কারনে আমরা পৌরসভার সুৃযোগ সুবিধামত পাই। তিনি পর পর দুই বার কাউন্সিলর রয়েছেন। তার একটি মহৎগুন রয়েছে, তা হলো ২৪ ঘন্টার মধ্যে তাকে ডাকলে দ্রুত এসে আমাদের সমস্যার সমাধান করেন। বিনিময়ে তিনি অন্য কাউন্সিলরদের ন্যায় কোন স্বার্থ খুজেননা। তাই আমরা বিগত দিনে তাকে ভোট দিয়ে কাউন্সিলর নির্বাচিত করেছি এবারো তাকেই আমরা ভোট দিয়ে নির্বাচিত করবো ইনশাআল্লাহ।

এই বিভাগের আরো খবর