counter কাতার এয়ারওয়েজের বাংলাদেশ কার্যালয় বন্ধ ঘোষণা

মঙ্গলবার, ৭ই জুলাই, ২০২০ ইং, ২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

কাতার এয়ারওয়েজের বাংলাদেশ কার্যালয় বন্ধ ঘোষণা

  • 3
    Shares

ডেস্ক নিউজ : কাতার এয়ারওয়েজের বাংলাদেশ কার্যালয় সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে। টিকিট প্রত্যাশী যাত্রীদের ভিড়ের কারণ উল্লেখ করে বুধবার (১৭ মে) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় বিমান সংস্থাটি। তবে যাত্রীদের অনলাইনে ও ইমেইলে টিকেট বুকিং দেয়ার জন্য অনুরোধ জানিয়েছে এয়ারওয়েজ কর্তৃপক্ষ।

এতে বলা হয়, গত তিন মাসে যাত্রীদের বিপুল সংখ্যক বুকিং দেয়া ছিলো। তাই অনেক টিকিট প্রত্যাশী প্রবাসীদের অতিরিক্ত চাপ ও করোনাকালীন শারীরিক নিরাপদ দূরত্ব মেনে না চলায় রাজধানী তেজগাঁওয়ে অবস্থিত কার্যালয়টি সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হল। বুকিং সংক্রান্ত তথ্যের জন্য যাত্রীদের ফোনে বা ইমেইলে যোগাযোগ করতে বলা হয়েছে।

কাতার এয়ারওয়েজ জানায়, গত ১৬ জুন বাংলাদেশ থেকে কাতার এয়ারওয়েজ সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনার অনুমতি পেয়েছে। এজন্য তারা বিভিন্ন গন্তব্যে টিকিট বিক্রি শুরু করে। টিকিটের প্রচুর চাহিদা থাকায় তেজগাঁও শিল্পাঞ্চল এলাকার কার্যালয়টিতে যাত্রীরা ভিড় করলে শারীরিক দূরত্ব মেনে টিকিট বিক্রি সম্ভব হয়নি, তাই গ্রাহক ও কর্মচারীদের নিরাপত্তা নিশ্চিত করতে সাময়িকভাবে অফিস বন্ধ করা হল।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ‘বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ বাংলাদেশের নির্দেশনা অনুযায়ী শারীরিক নিরাপদ দূরত্ব নিশ্চিত করতে প্রতিটি ফ্লাইটে ২৫ শতাংশ আসন খালি থাকবে।’

বিস্তারিত তথ্যের জন্য যাত্রীদের +৯৭৪ ৪০২২ ২২০০ নম্বর অথবা [email protected] এই ইমেইলে যোগাযোগ করতে বলা হয়েছে।

জানা যায়, বাংলাদেশে করোনা সংক্রমণের ঝুঁকিতে থাকায় শুধু কাতারে প্রবেশ করতে পারবে না বাংলাদেশিরা। তবে দোহা বিমানবন্দরকে ট্রানজিট হিসেবে ব্যবহার করে ইউরোপ আমেরিকাসহ বিশ্বের বিভিন্ন দেশে যেতে পারবে বাংলাদেশি যাত্রীরা। অন্যান্য রুটে নিয়মিত ফ্লাইট বন্ধ থাকায় ইউরোপ আমেরিকাগামী যাত্রীদের ব্যাপক চাহিদা রয়েছে কাতার এয়ারওয়েজের টিকিটের।

এই বিভাগের আরো খবর