counter করোনা জয় করলেন সাংবাদিক আমানুল্লাহ আমান

মঙ্গলবার, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

করোনা জয় করলেন সাংবাদিক আমানুল্লাহ আমান

  • 187
    Shares

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর সাংবাদিক আমানুল্লাহ আমান (২০) করোনা ভাইরাস জয় করেছেন। শনিবার (১৮ জুলাই) রাত পৌনে ১১ টার দিকে নিজের ফেইসবুক পেজে লাইভে এসে বিষয়টি তিনি নিজেই জানিয়েছেন। বর্তমানে তিনি সম্পূর্ণ সুস্থ।

আমানুল্লাহ আমান আমেরিকা থেকে প্রকাশিত আন্তর্জাতিক অনলাইন নিউজ পোর্টাল আওয়াজ বিডি ও পল্লী টিভির রাজশাহী প্রতিনিধি হিসেবে কাজ করছেন।

জানা গেছে, গত ২১ জুন করোনা পরীক্ষার জন্য নমুনা দেন সাংবাদিক আমানুল্লাহ আমান। ২২ জুন প্রকাশিত ফলাফলে তার করোনা পজিটিভ আসে। এরপর থেকে তিনি বাসায় আইসোলেশনে ছিলেন। ৩ সপ্তাহ আইসোলেশন শেষে ১২ জুলাই দ্বিতীয়বার নমুনা দেন তিনি। এর ৬দিন পর ১৮ জুলাই প্রকাশিত ফলাফলে তার করোনা নেগেটিভ আসলো।

সাংবাদিক আমানুল্লাহ আমান বলেন, করোনার মধ্যেও পেশাগত দায়িত্ব পালনের জন্য হাসপাতালসহ বাইরে বিভিন্নজনের সংস্পর্শে যেতে হয়েছে। তবে উপসর্গ না থাকলেও করোনা পরীক্ষা করাই। এরপর করোনা পজিটিভ আসে।

তিনি বলেন, আমার করোনা পজিটিভ আসার পর চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসায় চিকিৎসা নিই। আইসোলেশনে থাকাকালে আমার আত্মীয়স্বজন, সহকর্মী, বন্ধুবান্ধব, শুভাকাঙ্ক্ষীরা সার্বক্ষণিক খোঁজখবর নিয়েছেন, সাহস যুগিয়েছেন। এছাড়া প্রশাসন থেকে বিভিন্নভাবে সহযোগিতা করা হয়েছে।করোনামুক্ত হয়ে বর্তমানে আমি এখন সম্পূর্ণ সুস্থ।’

মহামারী করোনায় আক্রান্ত থাকাকালীন পাশে থাকার জন্য তাদের প্রত্যেককেই আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, রাজশাহীতে এপর্যন্ত সাংবাদিক আমানুল্লাহ আমানসহ আরও ১১ জন সাংবাদিক করোনা ভাইরাসে আক্রান্ত হন। আর করোনামুক্ত হয়েছেন ৯ জন।

এই বিভাগের আরো খবর