counter করোনার করুন-পরিস্থিতিতে ক্ষুর্ধাত মানুষের মাঝে খাদ্য সহায়তার এক অন্যেন্য দৃষ্টান্ত !! তিনি আকরাম চেয়ারম্যান ১৯৭১ - ১৯৭৪ !!

মঙ্গলবার, ২রা জুন, ২০২০ ইং, ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনার করুন-পরিস্থিতিতে ক্ষুর্ধাত মানুষের মাঝে খাদ্য সহায়তার এক অন্যেন্য দৃষ্টান্ত !! তিনি আকরাম চেয়ারম্যান ১৯৭১ – ১৯৭৪ !!

  • 35
    Shares

এসএম মশিউর রহমান সরকার,বালিয়াডাঙ্গী(ঠাকুরগাঁও) প্রতিনিধি: ২২ মে শুক্রবার শেহরীর পর ভোর সাড়ে ৪ টা থেকে শুরু হয় খাদ্য সামগ্রী ত্রাণ সহায়তার কাজ। সেই থেকে যথা ক্রমে- ১। বালিয়াডাঙ্গী কালুমেকার ও স্কুল পাড়া, ২। ধনিবস্তির তেলিপাড়া, ৩। ডাঙ্গীপাড়ার পর জুম্মার নামাজ ও তারাবি নামাজ শেষে শুরু হয়। ৪। কাশিডাঙ্গার খাদেমুল পাড়া, ৫। জাহাঙ্গীর পাড়া, ৬। মনসুর মাষ্টারপাড়া, ৭। মাছুয়ারপাড়া, ৮। কবিরাজপাড়া, ৯। সর্বমঙ্গলা গ্রাম, ১০। (পারুয়া সংলগ্ন) ভাটভিটাগ্রাম, এরপর ১১। গোয়ালকারী এলাকার কয়েকটি পাড়ায় চলে ত্রাণ বিতরণের অব্যাহতযাত্র। রাত্রী তখন ঘড়ির কাটায় সময় প্রায় আড়ায় টা।

বালিয়াডাঙ্গী উপজেলার ৮ নং বড়বাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আকরাম আলী তার নির্বাচনী এলাকায় টানা দীর্ঘ ত্রাণ সহায়তা কর্যক্রমে ক্লান্ত, শ্রান্ত, ঘুম ও বিশ্রামকে অপেক্ষা করে তার নিজস্ব অর্থায়নে বড়বাড়ী ইউনিয়নের প্রতিটি গ্রাম থেকে পাড়ায় পাড়ায় দুঃস্থ্যদের হাহাকার সুনে অসহায় পরিবার গুলির মাঝে খাদ্য সামগ্রী নিয়ে বাড়ী বাড়ী গিয়ে পৌঁছে দিচ্ছেন।

৮নং বড়বাড়ী ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আকরাম আলী বলেন, ১৯৭৪ সালে স্বাধীনতা পর্বতীকালের দুর্ভিক্ষ ও ১৯৭১’এর মহান মুক্তিযুদ্ধে অংশ নেয়ার সুযোগ হয়নি কিন্তু ২০২০ সালের বিশ্ব ব্যাপী করোনার এই বৈশ্বিক মহামারির মোকাবেলায় ও ক্রান্তিকালে অসহায় ক্ষুর্ধাত মানুষদের অন্ন/ সেবার সুযোগ এসেছে, মহান আল্লাহর সৃষ্টির সেরা জীব মানুষের পাশে দ্বারানোর।

তিনি আরো জানান, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে আমাদের লড়ায়, তবে একে ভয় কেন ? করোনা মোকাবেলায় হবে আমাদের সকলের ঐকান্তিক প্রচেষ্টা আর মনোবলের জয়। এছাড়াও আমার সাদ্ধমতো এই বৈশ্বিক মহামারির শেষদিন পর্যন্ত ৯ টি ওয়ার্ডের জন- সাধারণ ও অসহায় মানুষের পাশে থাকব, ইনশাল্লাহ।

এই বিভাগের আরো খবর