counter কচুয়ার বরখাস্ত উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির কারাগারে

শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

কচুয়ার বরখাস্ত উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির কারাগারে

  • 28
    Shares

চাঁদপুর প্রতিনিধিঃ চাঁদপুরের কচুয়া উপজেলার বরখাস্ত চেয়ারমান শাহজাহান শিশিরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের চাঁদপুরের উপ-সহকারী প্রকৌশলী নুরে আলমকে ঘুষি, চর, থাপ্পর মারা এবং বাঁশ দিয়ে পিটিয়ে আহত করার ঘটনার মামলায় শাহজাহান শিশির স্বেচ্ছায় আদালতে আত্মসমর্পন করতে আসলে জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশে দিয়েছে আদালত।

মঙ্গলবার (২৫ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় চাঁদপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. কামাল হোসেন এই নির্দেশ দেন।

গত ১৯ জুলাই ‘কচুয়া বালিকা উচ্চ বিদ্যালয়’ নির্মাণ কাজ পরিদর্শনে গেলে উপজেলা চেয়ারম্যান ও তার সহযোগিদের মারধরের শিকার হন প্রকৌশলী নুরে আলম। এই ঘটনায় ওইদিন রাতেই নুরে আলম বাদী হয়ে কচুয়া থানায় চেয়ারম্যানসহ আরো দু’জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এই ঘটনায় গত ২৩ জুলাই স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় থেকে চেয়ারম্যান শাহজাহান শিশিরকে সাময়িক বরখাস্ত করা হয় এবং তার স্থলে প্যানেল চেয়ারম্যান সুলতানা খানমকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দেয়া হয়।

এদিকে প্রকৌশলীকে মারধরের ঘটনা তদন্ত করার জন্য নির্দেশ দেয়া হয় স্থানীয় সরকার বিভাগ থেকে। নির্দেশ অনুযায়ী চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত কমিশনার ঘটনাটি তদন্ত করেন। বর্তমানে তদন্ত প্রতিবেদন স্থানীয় সরকার বিভাগে দাখিলের অপেক্ষা।

 

এই বিভাগের আরো খবর