counter এম পি দবিরুলের সুস্থতা কামনা করে বালিয়াডাঙ্গী উপজেলার ছাত্রলীগের দোয়া মাহফিল

মঙ্গলবার, ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

এম পি দবিরুলের সুস্থতা কামনা করে বালিয়াডাঙ্গী উপজেলার ছাত্রলীগের দোয়া মাহফিল

  • 517
    Shares

আল-ফেরদৌস (রানা) ঠাকুরগাঁও প্রতিনিধি:”হাজার হাজার কর্মীর আস্থা” বিশ্বাস ও ভালোবাসার” শেষ আশ্রয়স্থল” লাখো জনতার হৃদয়ের স্পন্দন” মা-মাটি ও মানুষের নেতা”ঠাকুরগাঁও ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব দবিরুল ইসলাম এম পি” যা একটি অনুভূতির নাম”।

আলহাজ্ব মো: দবিরুল ইসলাম এম পি সাহেবের রোগমুক্তি কামনায় বালিয়াডাঙ্গী উপজেলার ইউনিয়নগুলোর বিভিন্ন মসজিদে দোয়া করা হয়েছে।শুক্রবার (২৮ আগস্ট) উপজেলার ৮ টি ইউনিয়নের মসজিদে এই দোয়ার আয়োজন করে স্থানীয় ছাত্রলীগ।

শুক্রবার পবিত্র জুমআ’র নামাজ শেষে সাংসদ দবিরুল ইসলামের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।এ প্রসঙ্গে উপজেলা ছাত্রলীগের সাংঠনিক সম্পাদক মাসুদ রানা মুন্না জানান, আমাদের প্রিয় নেতা, আমাদের অভিভাবক এমপি দবিরুল ইসলাম করোনা ভাইরাস সংক্রমিত হয়েছেন। তিনি ঢাকায় চিকিৎসা নিচ্ছেন। আমরা তাঁর সুস্থতা চেয়ে মহান আল্লাহতায়ালার নিকট দোয়া করেছি। তিনি দ্রুত আরোগ্য লাভ করবেন ইনশাআল্লাহ।

প্রসঙ্গত, গত ২৩ আগস্ট এমপি দবিরুল ইসলামের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়। পরদিন সরকারি ব্যবস্থাপনায় তাঁকে হেলিকপ্টারে ঢাকায় নেয়া হয়। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর শারীরিক অবস্থা ভাল রয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

এই বিভাগের আরো খবর