counter এমপি দবিরুলের বরাদ্দে ধনতলা ইউনিয়নে ধর্মীয় প্রতিষ্ঠানে ১ লক্ষ টাকা অনুদান প্রদান করেন-সুজন

বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

এমপি দবিরুলের বরাদ্দে ধনতলা ইউনিয়নে ধর্মীয় প্রতিষ্ঠানে ১ লক্ষ টাকা অনুদান প্রদান করেন-সুজন

  • 639
    Shares

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: “সততা,ত্যাগ, মানবিকতা” পরোপকারিতা”উদারতা” দেশপ্রেম” আর এই করোনা কালীন সময়ে” ঠাকুরগাঁও ২ আসনের সাধারণ মানুষের প্রয়োজনে” জীবনের ঝুঁকি নিয়ে হলেও” মানুষের বিপদে পাশে দাঁড়ানোর সঠিক শিক্ষা” জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জননেতা মো: মাজহারুল ইসলাম সুজন।।

“আর সে শিক্ষায় তিনি সঠিক ভাবে প্রতিনিয়ত” মানবিক কর্মকাণ্ডের” ও ঠাকুরগাঁও ২ আসনের উন্নয়নের মাধ্যমে নিজেকে একজন মানবিক মানুষ হিসেবে বিকশিত করেছেন” আত-মানবতার সেবাকে নিজের জীবনের ব্রত হিসেবে নিয়ে মানবিক কাজে নিয়োজিত রয়েছেন তিনি।।

থেমে নেই ঠাকুরগাঁও-২আসনের উন্নয়ন তারই ধারাবাহিকতায় আজ বুধবার সন্ধ্যা ৭ থেকে রাত ৯টা পর্যন্ত বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নে আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি মহোদয়ের বিশেষ বরাদ্দ থেকে ধর্মীয় প্রতিষ্ঠানে উন্নয়নের জন্য ঠুমনিয়া মসানতলা মন্দির ২০,০০০টাকা, ধনতলা বাংঠুপাড়া জামে মসজিদ ২০,০০০টাকা, চৌটাকী ঠাকুরপারা দূর্গা মন্দির ২০,০০০টাকা, পূনীপুকুর দুর্গা মন্দির ২০,০০০টাকা, হাজীপাড়া জামে মসজিদে ২০,০০০টাকা মোট নগদ ১ লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়েছে।

এই সময় আলহাজ্ব দবিরুল ইসলাম এম পির প্রতিনিধি হয়ে স্ব-স্ব প্রতিষ্ঠানে গিয়ে নগদ অর্থ তুলে দেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: মাজহারুল ইসলাম সুজন। আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সমর কুমার চাটার্জী নুপুর, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দুলাল রব্বানী সহ দলীয় নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো খবর