counter এবার মাস্ক পরলেন ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প

রবিবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

এবার মাস্ক পরলেন ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প

  • 4
    Shares

আন্তর্জাতিক ডেস্ক : গত শনিবার (১১ জুলাই) প্রথমবার মাস্ক পড়া অবস্থায় দেখা গেছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে। এর একদিন পর তার স্ত্রী ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্পকেও দেখা গেল মাস্ক পরা অবস্থায়। আর এই ছবির ভিডিও তিনি নিজেই পোস্ট করেছেন।

জানা যায়, গত সপ্তাহে মাস্ক পরে দ্য ম্যারি এলিজাবেথ নামের একটি নারী কেন্দ্র পরিদর্শনে যান মেলানিয়া ট্রাম্প। সেখানকার ভিডিওই তিনি পোস্ট করলেন। তাতে প্রথমবার জনসম্মুখে মুখ ঢাকা অবস্থায় দেখা গেলো মেলানিয়াকে।

ভিডিও পোস্ট করে টুইটারে মেলানিয়া লিখেছেন, ‘দ্য ম্যারি এলিজাবেথ হাউজে স্টাফ, মা ও শিশুদের সঙ্গে সময় কাটানো ছিল আনন্দের। একাকী মা ও তাদের সন্তানদের সহায়তায় এখানে পারিবারিক বন্ধনকের শক্তিশালী করা হয় এবং জীবন দক্ষতা বাড়ানোর পাশাপাশি কাউন্সেলিংও করা হয়।’

গত শনিবার ওয়াল্টার রিড হাসপাতাল পরিদর্শনে যান ট্রাম্প। সেখানেই প্রথমবার জনসম্মুখে মাস্ক পরতে দেখা যায় প্রেসিডেন্টকে। অথচ শুরু থেকে মাস্ক বিরোধী ছিলেন তিনি। গত মে মাসে একটি কারখানা পরিদর্শনে গিয়ে কিছুক্ষণের জন্য মাস্ক পরলেও সাংবাদিকদের সামনে আসার আগেই তা খুলে ফেলেন।

অবশ্য এই মাসের শুরুতেই ট্রাম্প বলেছিলেন, জনসমাগমে মাস্ক পরার পক্ষে তিনি। তার সপ্তাহখানেক যেতেই কালো রঙের মাস্ক পরতে দেখা গেলো মার্কিন প্রেসিডেন্টকে।

এই বিভাগের আরো খবর