counter উল্লাপাড়ায় মোহাম্মদ নাসিমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

মঙ্গলবার, ৭ই জুলাই, ২০২০ ইং, ২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

উল্লাপাড়ায় মোহাম্মদ নাসিমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

  • 7
    Shares

নিজস্ব প্রতিবেদকঃ
সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পূনিমাগাতী ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে প্রয়াত আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জুন) বাদ যোহর পুর্নিমাগাতী ইউনিয়ন পরিষদ চত্বরে সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পূর্ণিমাগাঁতী ইউনিয়ন আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ আল-আমীন সরকারের সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিলে উল্লাপাড়া উপজেলা শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ সরকার, পূর্ণিমাগাঁতী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নবীনুর রহমান রুচি, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমিন ভুইঁয়া, শহিদুল ইসলাম মাস্টার, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তাহমিদুর রহমান দুলাল, ইউনিয়ন আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুল মমিন টুটুল, ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসেন সহ ইউনিয়ন আওয়ামী লীগের ও ওয়ার্ড আওয়ামীলীগের সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দোয়া ও মিলাদ মাহফিলে মোহাম্মদ নাসিমের রাজনৈতিক ও কর্মময় বর্ণাঢ্য জীবনের উপর আলোচনা করেন, চেয়ারম্যান আল-আমীন সরকার।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একান্ত ঘনিষ্ঠ সহযোগী সিরাজগঞ্জ মাটি ও মানুষের সন্তান জাতীয় চার নেতার অন্যতম নেতা ও বাংলাদেশ সরকারের সাবেক প্রধান মন্ত্রী শহীদ এম মনসুর আলী শাহাদত বরণ করার পর সিরাজগঞ্জ মানুষের ভাগ্যে নেমে এসেছিল অন্ধকার।পরবর্তিতে সেই স্বপ্নকে বাস্তবায়নের লক্ষে তারই সুযোগ্য সন্তান মোহাম্মদ নাসিম পিতার আদর্শ বুকে ধারন করে পিতার আদর্শ স্বপ্ন পুরনে ও বাস্তবায়নে দেশ ও দেশের মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে গেছেন।

মোহাম্মদ নাসিম বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শকে লালনকরে রাজনীতি করতে বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে প্রতিহিংসার শিকার হয়েছেন,বিভিন্ন সময়ে কারানির্যাতন সহ্যকরে রাজপথে লড়াকু সৈনিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিভিন্ন দপ্তরের দায়িত্ব পালন করেছেন, তিনি এই অবহেলিত উত্তর জনপদের কাজিপুর- সিরাজগঞ্জের উন্নয়নে রেখেগেছেন বড় অবদান। স্কুল,কলেজ,মাদ্রাসা,হাসপাতাল, মসজিদ,মন্দির,রাস্তাঘাট নির্মান সহ বিভিন্ন অবকাঠামো নির্মান করে গেছেন। আজ মোহাম্মদ নাসিম আমাদের ছেড়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। সিরাজগঞ্জ তথা সমগ্র উত্তরবঙ্গের প্রাণপ্রিয় প্রদীপ নিভেগেছে।

আমরা তার আত্মার মাগফিরাত কামনা করছি। আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদাউস দান করেন,আমিন।

এই বিভাগের আরো খবর