counter ঈদ-উল-আযাহা উপলক্ষে প্রবাস ও দেশবাসীকে মোজাম্মেল হক রাসেলের শুভেচ্ছা

শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ঈদ-উল-আযাহা উপলক্ষে প্রবাস ও দেশবাসীকে মোজাম্মেল হক রাসেলের শুভেচ্ছা

  • 368
    Shares

নিজস্ব প্রতিবেদকঃ
প্রবাসে এবং দেশে বসবাসরত সবাইকে পবিত্র ঈদ-উল-আযাহার শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ যুক্তরাষ্ট্র শাখার সাবেক প্রচার সম্পাদক মোজাম্মেল হক রাসেল। মুসলিম উম্মাহর অন্যতম এবং বৃহত্তম ধর্মীয় উৎসব ঈদ উৎসব।

বাংলাদেশ ছাত্রলীগ যুক্তরাষ্ট্র শাখার সাবেক প্রচার সম্পাদক মোজাম্মেল হক রাসেল ঈদ শুভেচ্ছায় বলেন, পবিত্র ঈদ-উল-আযহা আমাদেরকে ত্যাগ শিক্ষা দেয়-মুসলমানরা কুরবানী দেওয়ার মাধ্যমে মহান আল্লাহ রাব্বুল আল-আমিনের প্রতি আনুগত্য প্রকাশ করে থাকেন।

পবিত্র ঈদ-উল-আযহা আমাদের মধ্যে যে আনন্দের বার্তা নিয়ে এসেছে তা যেন আমরা ধনী-গরিব নির্বিশেষে সকলের মধ্যে ভাগাভাগি করতে পারি, এমন প্রত্যাশা করে তিনি সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। তিনি বলেন, আমাদের ঈদের আনন্দের সাথে সাথে ১৫ আগস্ট শোকের মাসে নিহত স্বাধীন বাংলার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করেন।

মোজাম্মেল হক রাসেল ঈদের শুভেচ্ছা জানিয়ে দেশবাসীর মঙ্গল ও কল্যাণ কামনা করেন, সেই সাথে দেশের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে বারবার ক্ষমতায় রেখে বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

এই বিভাগের আরো খবর