counter আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফজলুর রহমান কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই পাড়িয়া ইউনিয়নবাসী

শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফজলুর রহমান কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই পাড়িয়া ইউনিয়নবাসী

  • 193
    Shares

আল-ফেরদৌস (রানা), ঠাকুরগাঁও প্রতিনিধি: দেশে যখন খাদ্য সঙ্কট, মানুষের দ্বারে দ্বারে অভাব, খেয়ে না খেয়ে মানুষ যখন জীপন যাপন করছিলো। উচ্চশিক্ষা অর্জন যে সময় অনিশ্চিত চাওয়া ছিলো শিক্ষার্থীদের। সে সময়ে বাংলাদেশের মানচিত্রের ছোট্ট জেলা ঠাকুরগাঁওয়ে পাড়িয়া ইউনিয়নে সরমজানি গ্রামে জন্ম নেন তিনি।

আরও জানা যায়,মানুষের সেবায় নিজেকে সার্বক্ষণিক নিয়োজিত করতে প্রস্তুত তিনি।অনেক মেধা, শ্রম ত্যাগের বিনিময়ে তিনি আজ একজন আপাদমস্তত রাজনীতিবিদ। তাঁর রাজনীতি জীবন যাত্রা শুরু হয়ে আজও থামেনি। পেছন ফিরে তাকাতে হয়নি কোনোদিন।

তিনি তার রাজনৈতিক দলকে সুসংগঠিত করেছেন। কাঙ্খিত লক্ষ্যেও নিয়েছেন প্রিয় দলকে।এতক্ষণ যার কথা বলছিলাম তিনি হলেন- মো: ফজলুর রহমান সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ,১ নং পাড়িয়া ইউনিয়ন শাখা।।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ১নং পাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সফল সভাপতি এবং লোহাগাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফজলুর রহমান কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ১নং পাড়িয়া ইউনিয়নবাসী।

এলাকায় সামাজিক উন্নয়ন সহ বিভিন্ন কর্মকান্ড মসজিদ, মন্দির, মাদরাসা, কালভার্ট অসংখ্য সোলার, টিউবওয়েল বিতরণসহ বিশেষ ভূমিকা রাখার পাশাপাশি মানুষকে বিভিন্ন ভাবে সহযোগিতা করে আসছেন তিনি। এলাকার মানুষকে সহযোগিতার জন্য তিনি দিনরাত নিরলস ভাবে ছুটে চলেছেন।

এছাড়াও তিনি এলাকা বাসির যেকোনো বিপদ – আপদে,বিচার সালিশে সবসময় সহোযোগিতা হাত বাড়িয়ে দিয়ে আসছেন। বৈশ্বিক করোনা কালিন সময়ে তিনি গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য, মাক্স বিতরণ সহ বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করেছেন তিনি।এসব সামাজিক কার্যকালাপের জন্য তিনি দিনে দিনে স্থানীয় মানুষের কাছে আস্থা অর্জন করে নিয়েছেন। বঙ্গবন্ধুর আর্দশে আর্দশিত ফজলুর রহমান ১ নং পাড়িয়া ইউনিয়নের একটা সত্যিকারের আদর্শ মানুষ হিসেবে দিনে দিনে নিজের অবস্থান শক্ত করে নিয়েছেন বিধায় এলাকার জনসাধারণ দলমত নির্বিশেষে তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

তিনি জানান-ঠাকুরগাঁও ২ আসনের এম পি আলহাজ্ব দবিরুল ইসলাম এমপি মহোদয় চাইলে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী হতে ইচ্ছুক।তিনি আরও জানান, নেতা হওয়া সহজ, কিন্ত আদর্শ নেতা হয়ে জনগণের পাশে থেকে কাজ করে জনপ্রিয় নেতা হওয়া অনেক কঠিন কাজ। প্রতোক নেতাকে হতে হবে বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত সৈনিক তাহলেই এদেশ একদিন বঙ্গবন্ধুর সোনার বাংলায় রুপান্তরিত হবে।

এই বিভাগের আরো খবর