counter আব্দুস সামাদ পান্না চেয়ারম্যান এর মৃত্যুতে বালিয়াডাঙ্গীর সর্বস্তরের মানুষের গভীর শোক প্রকাশi

শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

আব্দুস সামাদ পান্না চেয়ারম্যান এর মৃত্যুতে বালিয়াডাঙ্গীর সর্বস্তরের মানুষের গভীর শোক প্রকাশi

  • 106
    Shares

 

এসএম মশিউর রহমান সরকার, বালিয়াডাঙ্গী প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও ৪ নং বড়পলাশবাড়ী ইউনিয়নের একাধিক বারের সাবেক চেয়ারম্যান আব্দুস সামাদ পান্না ২৭ জুলাই সোমবার সকাল ১১ টায় অসুস্থ্যতা জনিত কারণে পারুয়া গ্রামের নিজ বাড়ীতে মৃত্যুবরন করেন।
মৃত্যুকালে তার বয়স ছিল ৬১ বছর, এক স্ত্রী, এক ছেলে ও দুই কন্যাসহ অসংখ্যা শুভাকাঙ্খী ও গুনগ্রাহী রেখে যান।

২৮ জুলাই মঙ্গলবার সকাল ১০ টায় কুশলডাঙ্গী হাই স্কুল ঈদগাহ মাঠে জানাযা নামাজ শেষে স্কুল সংলগ্ন তার পারিবারিক গোরস্থানে বাবা ও মায়ের পাশে দাফনকাজ সম্পন্ন করা হবে।

বালিয়াডাঙ্গী উপজেলার জনপ্রিয় এই নেতার মৃত্যুতে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান- আব্দুস সামাদ পান্নার রাজনৈতিক গুরু ঠাকুরগাঁও-২ আসনের সাংসদ ও সভাপতি পার্বত্য চট্রোগ্রাম বিষয়ক মন্ত্রনাল সম্পর্কিত স্থায়ী কমিটি ও সদস্য, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটি এবং সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত স্থায়ী কমিটি সদস্য আলহাজ্ব মো.দবিরুল ইসলাম, তার জনপ্রতিনিধিত্বের গুরু সাবেক উপজেলা চেয়ারম্যান ও ঠাকুরগাঁও জেলা বিএনপি’র সহসভাপতি কাজী ফাহিম উদ্দীন আহাম্মেদ পল্টু, ডক্টরস এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর মহা সচিব খ্যাতনামা চিকিৎসক মো. আব্দুস সালাম, জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান প্রবীর কুমার রায়, আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী, বর্তমান উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. সফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সমির উদ্দিন ডিগ্রি কলেজের প্রভাষক মো. মাজহারুল ইসলাম সুজন, উপজেলা বিএনপি’র সভাপতি রাজিউর রহমান চৌধুরী, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আবু হায়াত নুরুন্নবী, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ড.টিএম মাহবুবর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মাজেদুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া পারভীন, বড়বাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আকরাম আলী বালিয়াডাঙ্গী উপজেলার ৮ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণের পক্ষথেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

এছাড়া আরও গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মো.খোরশেদ আলম ও সাংগঠনিক সম্পাদক এবং বালিয়াডাঙ্গী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাবেক সাধারণ সম্পাদক এ্যাড.আবেদুর রহমান, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া জেসমিন বিউটি ও নাজিয়া এমদাদ, বালিয়াডাঙ্গী নাগরিক কমিটির সভাপতি ও বালিয়াডাঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম মশিউর রহমান সরকার, চারণ সাংস্কৃতিক গোষ্ঠীর দপ্তর ও প্রচার সম্পাদক ও উপজেলা জাতীয় সাংবাদিক সোসাইটির সভাপতি মো.দবিরুল ইসলাম সাংবাদিক।

এই বিভাগের আরো খবর